নিজস্ব প্রতিবেদক, ব্রাহ্মণবাড়িয়া: জাতীয় পার্টির গঠনতন্ত্রের অগণতান্ত্রিক ২০ ধারা ব্যবহার করে কথায় কথায় নেতাকর্মীদের অব্যাহতি দেয়ার প্রতিবাদে পার্টির চেয়ারম্যান জিএম কাদেরের বিরুদ্ধে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে ব্রাহ্মণবাড়িয়া জেলা জাতীয় পার্টি।

রোববার বিকেলে জেলা সমবায় মার্কেট থেকে বিক্ষোভ মিছিল জেলা শহরের টি.এ রোড় প্রদক্ষিন করে প্রেসক্লাবের সামনে এসে এক প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

এতে সভাপতিত্ব করেন জেলা জাতীয় পার্টির আহবায়ক অ্যাড.আবদুল্লাহ আল হেলাল।

জেলা জাপার সদস্য সচিব সৈয়দ মোকাব্বেরের সঞ্চালনায় সমাবেমে আরো বক্তব্য রাখেন পার্টির যুগ্ম আহবায়ক মো. ফিরুজ খান, আবদুল আজিজ, যুগ্ম সদস্য সচিব সৈয়দ এজাজ আহমেদ জীবন, আজিম খান বাবু, জালাল উদ্দিন ভূইঁয়া। এতে উপস্থিত ছিলেন জেলা জাতীয় পার্টির আহবায়ক কমিটির সদস্য অ্যাড. শরিফ, শান্তা ইসলাম, মো.জামাল মিয়া, মো.জসিম, ফরিদ সরকার, জামাল মিয়া, রশিদ মিয়া, আলমগীর মিয়া, আতাউর রহমান ও মনির প্রমুখ।

এতে বক্তরা বলেন, জেলা জাতীয় পার্টি সাবেক আহবায়ক ও ব্রাহ্মণবাড়িয়া-২(সরাইল-আশুগঞ্জ) থেকে নির্বাচিত দুই বাবের সংসদ সদস্য অ্যাড. জিয়াউল হক মৃধাকে অগনতান্ত্রিকভাবে পার্টি থেকে অব্যাহতি দেয়া হয়েছে।

জিএম কাদের স্বেচ্ছাচারিতা ও রাতের আঁধারে চেয়ারম্যানের পদ দখল করে অনৈতিক কর্মকান্ডের মাধ্যমে জাতীয় পার্টিকে ধ্বংসের দ্বারপ্রান্তে দাড় করিয়েছেন বলে অভিমত ব্যক্ত করেন তারা। এ অবস্থায় এরশাদ প্রেমি জাতীয় পার্টির তৃর্ণমূল নেতাকর্মীরা ঘরে বসে থাকতে পারে না।

বক্তরা আরো বলেন, এসব অনৈতিক কর্মকান্ড থেকে বিরত না হলে তৃর্ণমূল কর্মীরা দাঁত ভাঙ্গা জবাব দেবে। এসময় বিক্ষোভ সমাবেশ থেকে জাতীয় পার্টির অবৈধ চেয়ারম্যান জিএম কাদেরকে ব্রাহ্মণবাড়িয়া জেলায় অবাঞ্চিত ঘোষণা করা হয়।